ভূঞাপুরে ইউপি’র নবনির্বাচিত চেয়ারম্যান-সদস্যদের প্রথম সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
ভূঞাপুরে ইউপি’র নবনির্বাচিত চেয়ারম্যান-সদস্যদের প্রথম সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ভূঞাপুরে ইউপি’র নবনির্বাচিত চেয়ারম্যান-সদস্যদের প্রথম সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ভূঞাপুরে ইউপি’র নবনির্বাচিত চেয়ারম্যান-সদস্যদের প্রথম সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মো. শহিদুল ইসলাম, টাঙ্গাইল বিশেষ প্রতিনিধিঃ

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান-সদস্যদের প্রথম সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৭ ফেব্রুয়ারি) সকাল ১১টায় উপজেলার গোবিন্দাসী ইউনিয়ন পরিষদ সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন গোবিন্দাসী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক ও হেড মাওলানা মো. শহিদুল ইসলাম।

 

উক্ত সভায় সভাপতিত্ব করেন গোবিন্দাসী ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান মো. দুলাল হোসেন চকদার। সভায় উপস্থিত ছিলেন হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর আরিফুল ইসলাম, ইউপি সচিব মশিউর রহমান, ইউপি সদস্য মোঃ শাহজাহান আলী শাজু, মহির উদ্দিন, লুৎফর রহমান, আব্দুল আলীম তালুকদার, আব্দুল বারী সরকার, আব্দুল কাদের মন্ডল, মো. মনিরুজ্জান, মো. আব্দুস ছামাদ, মো. রুবেল সরকার, উদ্যোক্তা সানোয়ার হোসেন ও সাগর মাহমুদ। আরো উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা সদস্য শামছুন্নাহার শাহিনুর, মুকুল খন্দকার ও শাহনাজ পারভীন।

 

মো. দুলাল হোসেন চকদার বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে গোবিন্দাসী ইউনিয়নকে ডিজিটাল ইউনিয়নে রুপান্তর করতে চাই। তিনি ইউপি সদস্য, ইউপি সচিব, হিসাব সহকারী ও উদ্যোক্তাদের উদেশ্যে বলেন- বয়স্ক ভাতা, বিধবা ভাতা, পঙ্গু ভাতা, গর্ভকালীন ভাতা, দুস্থ ও অসহায়দের জন্য বিভিন্ন অনুদান, গৃহহীনদের জন্য ঘর, ভিজিডি কার্ডসহ বিভিন্ন ভাতা কার্ড বিনামূল্যে ওয়ার্ডভিত্তিক বিতরণ করা হবে। এছাড়াও কাবিখা, রাস্তাঘাট, প্রকল্পভিত্তিক কাজসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করা হবে। তাছাড়া সরকার নির্ধারিত ফি মোতাবেক জন্ম নিবন্ধনসহ অন্যান্য কাজ যথাযথভাবে করা হবে।

 

তিনি আরো বলেন, ওয়ার্ডভিত্তিক উন্নয়নমূলক কাজ যথাযথভাবে হচ্ছে কিনা- এজন্য ওয়ার্ডভিত্তিক কমিটি গঠন করা হবে। এছাড়াও ইউপি সদস্যদের নিয়েও একটি কমিটি গঠন করা হবে।

 

দোয়া মাহফিল ও সভা শেষে নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যগণ একে-অপরকে ফুল দিয়ে বরণ করেন ও শুভেচ্ছা জানান।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রাবি প্রতিনিধিঃ
রাজশাহী বিশ্ববিদ্যালয় সফরে এসেছে ভারতের আসাম কৃষি বিশ্ববিদ্যালয়ের দুই সদস্যবিশিষ্ট এক প্রতিনিধিদল।
মঙ্গলবার(১৪মে) সফরকারী বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি সায়েন্স অনুষদের অধিকর্তা অধ্যাপক বিবেক নন্দ সাইকিয়ার নেতৃত্বে এই প্রতিনিধিদল সকাল ১১টায় উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক মো. সুলতান-উল-ইসলামের সাথে শহীদ সৈয়দ নজরুল ইসলাম প্রশাসন ভবনস্থ কনফারেন্স রুমে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেন।

এসময় তাঁরা নিজ নিজ বিশ্ববিদ্যালয়ে শিক্ষা ও গবেষণা সংশ্লিষ্ট বিষয় ও উভয় বিশ^বিদ্যালয়ের মধ্যে সংশ্লিষ্ট ক্ষেত্রে সহযোগিতা সম্প্রসারণের বিষয়ে আলোচনা করেন। আগামীতে পারস্পরিক সহযোগিতার লক্ষ্যে আরো আলোচনা হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

অন্যদের মধ্যে প্রতিনিধিদলের অপর সদস্য ভেটেরিনারি ক্লিনিক্যাল কমপ্লেক্সের পরিচালক অধ্যাপক ভূপেন শর্মা, রাবি ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস অনুষদের অধিকর্তা অধ্যাপক কে এম মোজাফফর হোসেন, রাবি জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রণব কুমার পান্ডে, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মোহাম্মদ কাউসার হোসেন, রাবি ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস বিভাগের উপ-প্রধান ভেটেরিনারি অফিসার ডা. মো. হেমায়েতুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

রাবি সফরে আসাম কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিদল

র‌্যাবের চৌকস অভিযানে জীপসহ প্রায় ১১ হাজার ইয়াবার চালান আটক

জামালপুর হামলা পাল্টা হামলার মধ্য দিয়ে জেলার সানন্দবাড়ী তে থমথমে অবস্থা বিরাজমান।

error: আপনি নিউজ চুরি করার চেষ্টা করছেন। বিশেষ প্রয়োজনে যোগাযোগ করুন ০১৭৬৭৪৪৪৩৩৩
%d